• শুক্রবার, ০৮ ডিসেম্বর ২০২৩, ১০:০৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
জমি নিয়ে বিরোধের জের : বালিয়াকান্দিতে প্রকাশ্যে দিবালোকে ১০ লক্ষাধিক টাকার ফসল বিনষ্ট : থানায় অভিযোগ পাংশা প্রতিবন্ধী স্কুল : নানা অনিয়মের সত্যতা মিললেও দীর্ঘ৪ মাসেও কোন ব্যবস্থা নেয়া হয়নি পাংশায় জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে অবহিতকরণ ও পরিকল্পনা সভা বালিয়াকান্দিতে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে অবহিতকরণ ও পরিকল্পনা সভা টার্গেট ১ লক্ষ ৩৬ হাজার ২৩৪ শিশু : রাজবাড়ীতে জাতীয় ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইন ১২ ডিসেম্বর সংসদ নির্বাচনে রাজবাড়ী-২ আসনের প্রার্থীর হলফনামা : জাকের পার্টির প্রার্থী মোহাম্মদ আলী নির্বাচন করছেন ২০৬০ টাকায় সংসদ নির্বাচনে রাজবাড়ী-২ আসনের প্রার্থীর হলফনামা : আইন পেশায় নিয়োজিত জাপার প্রার্থী শফিউল খান কৃষির উপর নির্ভরশীল সংসদ নির্বাচনে রাজবাড়ী-১ আসনের প্রার্থীর হলফনামা : তৃনমূল বিএনপি’র অপর প্রার্থী সুলতান ২১শত টাকা নিয়ে নির্বাচনী মাঠে সংসদ নির্বাচনে রাজবাড়ী-১ আসনের প্রার্থীর হলফনামা : তৃনমূল বিএনপির প্রার্থী দেওয়ান মজিবর রহমান কোটিপতি বালিয়াকান্দিতে গাঁজাসহ একাধিক মামলার ২ আসামী গ্রেপ্তার

এ্যাড. আসলাম মিয়ার প্রতি রাজবাড়ীতে বিএনপির ৫ শতাধিক নেতাকর্মীর সমর্থন জ্ঞাপন

প্রতিবেদকঃ / ২৭ পোস্ট সময়
সর্বশেষ আপডেট রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও কেন্দ্রীয় কৃষকদলের সহ-সভাপতি এ্যাড. আসলাম মিয়াকে সমর্থন জানিয়ে তার হাতে ফুল দিয়ে দলীয় কর্মকান্ড পরিচালনা করতে অঙ্গিকার করেছেন।
শনিবার রাত ৮টার দিকে সদর উপজেলার গোয়ালন্দ মোড় বিএনপি অফিসে যুবদল নেতা রবিন, ছাত্রদল নেতা সিয়াম, আল আমিন, শামীমের নেতৃত্ব ৫ শতাধিক নেতাকর্মী তার সাথে রাজনীতি ও সকল আন্দোলন সংগ্রামে অংশগ্রহণ করতে সমর্থন জানিয়েছেন।
এসময় জেলা বিএনপির আহবায়ক এ্যাড. লিয়াকত আলী, সদস্য সচিব এ্যাড. কামরুল আলম, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হারুন-অর রশিদ হারুন, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক রেজাউল করিম সিকদার পিন্টু, বালিয়াকান্দি উপজেলা বিএনপির আহবায়ক গোলাম শওকত সিরাজ, সদস্য সচিব এসএম মিজানুর রহমান বিল্লাল, পাংশা পৌর বিএনপির সাধারণ সম্পাদক বাহারাম সরদার, গোয়ালন্দ পৌর বিএনপির সভাপতি নিজাম শেখ, সাধারণ সম্পাদক মোশারফ হোসেন মুসা, রাজবাড়ী জেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি মোস্তাফিজুর রহমান লিখন, জেলা যুবদলের সদস্য সচিব ইঞ্জিনিয়ার আমিনুর রহমান ঝন্টু, জেলা ছাত্রদলের সভাপতি আরিফুল ইসলাম রোমান সহ জেলা, উপজেলা ও পৌর বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
জানাগেছে, দীর্ঘদিন ধরে রাজবাড়ী-১ আসন (সদর ও গোয়ালন্দ) ও রাজবাড়ী-২ (পাংশা, বালিয়াকান্দি, কালুখালী) আসনে দু’টি গ্রুপ বিভক্ত হয়ে বিএনপির রাজনীতিতে সক্রিয় রয়েছেন। একটি গ্রুপের নেতৃত্ব দেন রাজবাড়ী-১ আসনের সাবেক সংসদ সদস্য আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম ও রাজবাড়ী-২ আসনের সাবেক সংসদ সদস্য নাসিরুল হক সাবু। অপর গ্রুপের নেতৃত্ব দেন রাজবাড়ী জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও কেন্দ্রীয় কৃষকদলের সহ-সভাপতি এ্যাড. আসলাম মিয়া ও জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হারুন অর রশিদ হারুন। এ্যাড. আসলাম মিয়া ও হারুন-অর রশিদ হারুনের নেতৃত্বেই বর্তমান জেলা বিএনপির আহবায়ক এ্যাড. লিয়াকত আলী বাবু, সদস্য সচিব এ্যাড. কামরুল আলম দলীয় কার্যালয়ে সকল কর্মসূচি পালন করে আসছে। অন্যদিকে, আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম তার বাস ভবন থেকে কর্মসূচি পালন করে আসছেন।
রাজবাড়ী জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও কেন্দ্রীয় কৃষকদলের সহ-সভাপতি এ্যাড. আসলাম মিয়া বলেন, আসলে আমরা সব সময় জেলা বিএনপির নেতৃত্বকে মেনে রাজনীতি করি। যারা জেলা বিএনপির নেতৃত্বের বাইরে রাজনীতি করতো তাদের ভুল বুঝতে পেরে জেলা বিএনপির ছায়াতলে এসেছে। তাদেরকে আমরা স্বাগত জানাই। সামনে নির্বাচন, এ নির্বাচনে নিদর্লীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন, চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার ব্যবস্থা, তাদের রহমানকে দেশে ফিরিয়ে আনা সহ আমাদের একদফা দাবী আদায়ে ঐক্যবদ্ধ থাকতে হবে। আসুন সকল ভেদাভেদ ভুলে জেলা বিএনপির নেতৃত্বকে মেনে ঐক্যবদ্ধ ভাবে কাজ করি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরিতে আরো সংবাদ

সর্বশেষ সংবাদ