• বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৫৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাজবাড়ীতে আদালতের নির্দেশে জমির দখল বুঝে পেলেন নাসির উদ্দিন কৃষক পরিবারের সন্তানদের অংশগ্রহণে দৌলতদিয়ায় নাইট সর্টপিস ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন বালিয়াকান্দি বেসরকারি ক্লিনিক হাসপাতাল ল্যাব ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পাংশায় বেসরকারি ক্লিনিক হাসপাতাল ল্যাবও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান গোয়ালন্দ উপজেলা চেয়ারম্যান কাপ ক্রিকেটের ফাইনালে দূরন্ত ক্রিকেট একাদশ চ্যাম্পিয়ন কালুখালীতে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত পাংশায় জাতীয় পরিসংখ্যান দিবস পালিত বালিয়াকান্দিতে জাতীয় পরিসংখ্যান দিবসে র‌্যালী ও আলোচনা সভা পাংশায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত গোয়ালন্দে জাতীয় স্থানীয় সরকার দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বালিয়াকান্দিতে এসএসসি পরীক্ষার্থীর গলায় ফাঁস নিয়ে আত্নহত্যা

প্রতিবেদকঃ / ১৫৫ পোস্ট সময়
সর্বশেষ আপডেট রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩


স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর বালিয়াকান্দিতে সুলতানা আক্তার (১৫) নামে এক এসএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সে বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের বহরপুর দক্ষিণপাড়া গ্রামের মোঃ সুরুজ মুন্সীর কন্যা ও বহরপুর উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী। শনিবার সন্ধ্যা ৭ টার সময় নিজ বাড়ির ঘরের বাশের আড়ার সাথে গলায় কাপড় পেঁচানো ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।
স্থানীয়রা জানান, সুলতানা বহরপুর উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী। তার মা ও ভাবি বিকালে একসাথে খাওয়া-দাওয়া করে। তার মা ও ভাবি পাশের বাড়িতে কাজের জন্য যায়। বাড়িতে সুলতানা ও ভাতিজি মরিয়ম (৮) ছিলে। মাগরিবের নামাজের পর সুলতানার ভাবি ও মা বাড়িতে এসে ঘরের দরজা বন্ধ দেখে। ভাবি সাবিনা দরজা বন্ধ দেখে ডাকাডাকি করলে কোনো সারা না পেয়ে, জানালা দিয়ে দেখতে পায় সুলতানা গলায় ফাঁস নিয়ে ঝুলছে। দেখে ডাক চিৎকার করলে আশপাশের লোকজন এসে দরজা ভেঙে সুলতানাকে উদ্ধার করে দ্রুত বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
বালিয়াকান্দি থানার ওসি মোঃ আসাদুজ্জামান বলেন, মৃত্যুর সঠিক কারণ এখনো জানা যায়নি। রবিবার লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজবাড়ী মর্গে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরিতে আরো সংবাদ

সর্বশেষ সংবাদ