• বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাজবাড়ীতে আদালতের নির্দেশে জমির দখল বুঝে পেলেন নাসির উদ্দিন কৃষক পরিবারের সন্তানদের অংশগ্রহণে দৌলতদিয়ায় নাইট সর্টপিস ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন বালিয়াকান্দি বেসরকারি ক্লিনিক হাসপাতাল ল্যাব ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পাংশায় বেসরকারি ক্লিনিক হাসপাতাল ল্যাবও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান গোয়ালন্দ উপজেলা চেয়ারম্যান কাপ ক্রিকেটের ফাইনালে দূরন্ত ক্রিকেট একাদশ চ্যাম্পিয়ন কালুখালীতে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত পাংশায় জাতীয় পরিসংখ্যান দিবস পালিত বালিয়াকান্দিতে জাতীয় পরিসংখ্যান দিবসে র‌্যালী ও আলোচনা সভা পাংশায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত গোয়ালন্দে জাতীয় স্থানীয় সরকার দিবসে র‌্যালী ও আলোচনা সভা

দৌলতদিয়ায় ৪৪ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার

প্রতিবেদকঃ / ১২২ পোস্ট সময়
সর্বশেষ আপডেট রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩


জহুরুল ইসলাম হালিম : রাজবাড়ীর গোয়ালন্দের দৌলতদিয়ায় গোয়ালন্দ ঘাট থানা পুলিশের মাদক বিরোধী অভিযানের ধারাবাহিকতায় চেকপোস্টে ৪৪ বোতল ফেনসিডিল সহ দুই মাদক কারবারি গ্রেপ্তার।
গ্রেপ্তারকৃত মাদক কারবারিরা হলো, যশোরের চৌগাছা উপজেলার ছুটার হুদা এলাকার আলেমান খাঁ’র ছেলে মো. শহীদ (৩৫) ও একই উপজেলার দিঘরী এলাকার মো. মফিজ উদ্দিন এর ছেলে মো. মাসুম (২৫)। উল্লেখ্য মাদক কারবারি মো. মাসুম এর বিরুদ্ধে ১টি মাদক মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে।
থানা সূত্রে জানা যায়,শনিবার (০২ ডিসেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের দৌলতদিয়াস্থ বাংলাদেশ হ্যাচারীর সামনে পাকা রাস্তার উপর চেকপোষ্ট করে জননী পরিবহন নামক যাত্রীবাহী বাসের যাত্রীবেশী ঐ দুই মাদক কারবারির কাছ থেকে ৪৪ বোতল ফেনসিডিল সহ গ্রেপ্তার করা হয়।
গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার রোববার (০৩ ডিসেম্বর) দুপুরে এক প্রেস নোটের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে জানান, মাদক কারবারিদের বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করে রোববার দুপুরেই রাজবাড়ীর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরিতে আরো সংবাদ

সর্বশেষ সংবাদ