• বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৫৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাজবাড়ীতে আদালতের নির্দেশে জমির দখল বুঝে পেলেন নাসির উদ্দিন কৃষক পরিবারের সন্তানদের অংশগ্রহণে দৌলতদিয়ায় নাইট সর্টপিস ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন বালিয়াকান্দি বেসরকারি ক্লিনিক হাসপাতাল ল্যাব ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পাংশায় বেসরকারি ক্লিনিক হাসপাতাল ল্যাবও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান গোয়ালন্দ উপজেলা চেয়ারম্যান কাপ ক্রিকেটের ফাইনালে দূরন্ত ক্রিকেট একাদশ চ্যাম্পিয়ন কালুখালীতে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত পাংশায় জাতীয় পরিসংখ্যান দিবস পালিত বালিয়াকান্দিতে জাতীয় পরিসংখ্যান দিবসে র‌্যালী ও আলোচনা সভা পাংশায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত গোয়ালন্দে জাতীয় স্থানীয় সরকার দিবসে র‌্যালী ও আলোচনা সভা

পাংশায় জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে অবহিতকরণ ও পরিকল্পনা সভা

প্রতিবেদকঃ / ৬৭ পোস্ট সময়
সর্বশেষ আপডেট বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩


স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর পাংশায় জাতীয় ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইন ১২ ডিসেম্বর ২০২৩ উদযাপন উপলক্ষে উপজেলা অবহিতকরণ ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার দুপুরে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শারমিন আহমেদ তিথীর সভাপতিত্বে বক্তৃতা করেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মাহির মুহতাসিম, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা খান এ আল মামুন, উপজেলা শিক্ষা কর্মকর্তা কে এম নজরুল ইসলাম, উপজেলা ইমাম সমিতির সভাপতি খোন্দকার আব্দুল হালিম প্রমূখ। সভা সঞ্চালনা ও সার্বিক সহযোগিতা করেন, উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক মোঃ তৈয়বুর রহমান। এসময় স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক, মেডিকেল টেকনোলজিস্ট, স্বাস্থ্য সহকারী, সিএইচসিপি, পরিবার কল্যাণ সহকারী, এসএসিএমও, এফপিআই সহ সংশ্লিষ্ট কর্মকর্তা কর্মচারীরা। সভায় জানানো হয় আগামী ১২ ডিসেম্বর পাংশা উপজেলার ৬-১১ মাস বয়সী প্রায় ৪ হাজার এবং ১২-৫৯ মাস বয়সী প্রায় ২৫ হাজার শিশুকে ২৬৫টি কেন্দ্রের মাধ্যমে ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরিতে আরো সংবাদ

সর্বশেষ সংবাদ