• বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০২:১১ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাজবাড়ীতে আদালতের নির্দেশে জমির দখল বুঝে পেলেন নাসির উদ্দিন কৃষক পরিবারের সন্তানদের অংশগ্রহণে দৌলতদিয়ায় নাইট সর্টপিস ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন বালিয়াকান্দি বেসরকারি ক্লিনিক হাসপাতাল ল্যাব ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পাংশায় বেসরকারি ক্লিনিক হাসপাতাল ল্যাবও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান গোয়ালন্দ উপজেলা চেয়ারম্যান কাপ ক্রিকেটের ফাইনালে দূরন্ত ক্রিকেট একাদশ চ্যাম্পিয়ন কালুখালীতে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত পাংশায় জাতীয় পরিসংখ্যান দিবস পালিত বালিয়াকান্দিতে জাতীয় পরিসংখ্যান দিবসে র‌্যালী ও আলোচনা সভা পাংশায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত গোয়ালন্দে জাতীয় স্থানীয় সরকার দিবসে র‌্যালী ও আলোচনা সভা

বালিয়াকান্দির কৃতি সন্তান শুভ কানাডার ওন্টারিও প্রদেশের ফরেন্সিক সায়েনষ্টিস্ট নির্বাচিত

প্রতিবেদকঃ / ২২৭ পোস্ট সময়
সর্বশেষ আপডেট রবিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৪


স্টাফ রিপোর্টার : কানাডার সমগ্র ওন্টারিও প্রদেশের সলিসিটর জেনারেল মন্ত্রণালয়ের ফরেন্সিক সায়েনষ্টিস্টের মাত্র দুইটি পদের মধ্যে সবচাইতে বেশি চাহিদা সম্পন্ন টরন্টোর পদটিতে কঠিন প্রতিযোগিতার মাধ্যমে নির্বাচিত হয়েছেন বাংলাদেশী বংশোদূত বিপ্রজিত সান্যাল (শুভ)। তিনি রাজবাড়ী জেলার বালিয়াকান্দি সদর ইউনিয়নের জাবোরকোল গ্রামের ভবানী সান্যালের পৌত্র এবং বহরপুরের দেবদাস গোস্বামীর দৌহিত্র।
বিপ্রজিত সান্যাল (শুভ) সম্প্রতি কানাডার সমগ্র ওন্টারিও প্রদেশের সলিসিটর জেনারেল মন্ত্রণালয়ের ফরেন্সিক সায়েনষ্টিস্টের মাত্র দুইটি পদের মধ্যে সবচাইতে বেশি চাহিদা সম্পন্ন টরন্টোর পদটিতে কঠিন প্রতিযোগিতার মাধ্যমে নির্বাচিত হয়েছেন। তিনি টরন্টো ইউনিভার্সিটি থেকে হিউম্যান বায়োলজি এবং বায়োকেমিস্ট্রি জেড স্নাতক এবং টরন্টো মেট্রোপলিটন ইউনিভার্সিটি থেকে আণবিক জীববিদ্যায় মাস্টার্স সম্পন্ন করে একটা ফার্মাসিটিক্যাল প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন।
তার ছোট বোনও গুয়েল্ফ ইউনিভার্সিটিতে স্নায়ুবিজ্ঞানে এ বছরের এপ্রিলে স্নাতক শেষ করবেন এবং বাবা বিপুল সান্যাল ওই দেশের পৌরসভাতে ব্রীজ, কালর্ভাট, স্ট্রাকচার বিভাগের বিভাগীয় প্রধান হিসেবে কর্মরত আছেন।
ত বিপ্রজিত সান্যাল (শুভ) বলেন, রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা তথা বাংলাদেশী সন্তান হিসাবে সবাই তাকে আর্শিবাদ ও দোয়া করবেন। যাতে তার উপর দায়িত্ব পালন করতে পারেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরিতে আরো সংবাদ

সর্বশেষ সংবাদ