• বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৩৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাজবাড়ীতে আদালতের নির্দেশে জমির দখল বুঝে পেলেন নাসির উদ্দিন কৃষক পরিবারের সন্তানদের অংশগ্রহণে দৌলতদিয়ায় নাইট সর্টপিস ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন বালিয়াকান্দি বেসরকারি ক্লিনিক হাসপাতাল ল্যাব ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পাংশায় বেসরকারি ক্লিনিক হাসপাতাল ল্যাবও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান গোয়ালন্দ উপজেলা চেয়ারম্যান কাপ ক্রিকেটের ফাইনালে দূরন্ত ক্রিকেট একাদশ চ্যাম্পিয়ন কালুখালীতে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত পাংশায় জাতীয় পরিসংখ্যান দিবস পালিত বালিয়াকান্দিতে জাতীয় পরিসংখ্যান দিবসে র‌্যালী ও আলোচনা সভা পাংশায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত গোয়ালন্দে জাতীয় স্থানীয় সরকার দিবসে র‌্যালী ও আলোচনা সভা

অসাধু কর্মকর্তা ও সহজ ডট কম রেলের টিকিট কালোবাজারীতে জড়িত : রাজবাড়ীতে রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম

প্রতিবেদকঃ / ৭০ পোস্ট সময়
সর্বশেষ আপডেট বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৪


স্টাফ রিপোর্টার : রেলপথ মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বলেছেন, রেলের টিকিট কালোবাজারীর সাথে জড়িত রেলের কিছু অসাধু কর্মকর্তা ও সহজ ডট কম। ইতিমধ্যেই তদন্ত কমিটি গঠন করা হয়েছে। যে কোন মূল্যে রেলের টিকিট কালোবাজারী বন্ধ করা হবে। রেলকে ঢেলে সাজাতে কাজ করা হচ্ছে। বৃহস্পতিবার দুপুরে রাজবাড়ীর পাংশা জর্জ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে রেলপথ মন্ত্রী বীরমুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমকে মাদরাসা শিক্ষক কর্মচারীবৃন্দের আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
রেলপথ মন্ত্রী বলেন, বিএনপি-জামায়াতের আমলের বন্ধ হওয়া রেল চালু, রেলের আধুনিকায়ন ও সারা দেশে মিটারগেজকে ডাবলগেজ ও পুর্বের মিটারগেজ তুলে ব্রডগেজ লাইন করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন। এসব কাজের পরিকল্পনা নিয়ে এগিয়ে যাওয়া হচ্ছে।
রেলমন্ত্রী মোঃ জিল্লুল হাকিম এমপি বলেন, রেলের শূন্যপদ পুরণে প্রধানমন্ত্রী নির্দেশনা দিয়েছেন এবং ইতিমধ্যে ৫ হাজার লোকের নিয়োগ বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে। দ্রুত সম্ভব শূন্য পদ পুরণ করে রেলকে সবচেয়ে ভাল একটি প্রতিষ্ঠানে পরিনত করা হবে। দেশের বিভিন্ন স্থানে নতুন নতুন লাইন চালুর পাশাপাশি নতুন নতুন বগি ও ইঞ্জিন আমদানি করা হচ্ছে। এ গুলো সম্পন্ন হলে দেশের জনগণ আরও অনেক নতুন ট্রেন পাবে। এছাড়া রেলের উন্নয়ন ও রেলকে এগিয়ে নিতে নানাবিধ কর্মসূচি হাতে নেওয়া হয়েছে বলে জানান রেলমন্ত্রী।
পাংশা, কালুখালী ও বালিয়াকান্দি মাদরাসা শিক্ষক কর্মচারী বৃন্দের সভাপতি মাওলানা আব্দুল বাতেনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন, জেলা পরিষদ চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম বুড়ো, পাংশা উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, বালিয়াকান্দি উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আবুল কালাম আজাদ, কালুখালী উপজেলা চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো, পাংশা পৌরসভার মেয়র ওয়াজেদ আলী মন্ডল, রাজবাড়ী পৌরসভার মেয়র আলমগীর শেখ তিতু, পাংশা সরকারী কলেজের অধ্যক্ষ ক্যাপ্টেন মোঃ ইয়ামিন আলী, পাংশা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাসুদুর রহমান রুবেল, পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদার প্রমুখ। এছাড়া সংবর্ধনা অনুষ্ঠানে জেলা পর্যায়ের মাদ্রাসার শিক্ষক-কর্মচারী সহ অনেকে। অনুষ্ঠান শেষে প্রধান অতিথি রেলমন্ত্রীকে ক্রেস্ট প্রদান ও দোয়া মোনাজাত করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরিতে আরো সংবাদ

সর্বশেষ সংবাদ