• বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:১৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাজবাড়ীতে আদালতের নির্দেশে জমির দখল বুঝে পেলেন নাসির উদ্দিন কৃষক পরিবারের সন্তানদের অংশগ্রহণে দৌলতদিয়ায় নাইট সর্টপিস ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন বালিয়াকান্দি বেসরকারি ক্লিনিক হাসপাতাল ল্যাব ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পাংশায় বেসরকারি ক্লিনিক হাসপাতাল ল্যাবও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান গোয়ালন্দ উপজেলা চেয়ারম্যান কাপ ক্রিকেটের ফাইনালে দূরন্ত ক্রিকেট একাদশ চ্যাম্পিয়ন কালুখালীতে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত পাংশায় জাতীয় পরিসংখ্যান দিবস পালিত বালিয়াকান্দিতে জাতীয় পরিসংখ্যান দিবসে র‌্যালী ও আলোচনা সভা পাংশায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত গোয়ালন্দে জাতীয় স্থানীয় সরকার দিবসে র‌্যালী ও আলোচনা সভা

গোয়ালন্দ উপজেলা প্রশাসনের আয়োজনে জয় বাংলা ব্যাডমিন্টন টুর্ণামেন্ট উদ্বোধন

প্রতিবেদকঃ / ৩৭ পোস্ট সময়
সর্বশেষ আপডেট বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৪


জহুরুল ইসলাম হালিম : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার সরকারী দপ্তরের কর্মকর্তা-কর্মচারীদের অংশগ্রহণে জয় বাংলা ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।
বুধবার সন্ধ্যা সাড়ে ৬ টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সামনে ব্যাডমিন্টন মাঠে এ খেলা শুরু হয়।
উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে দু’গ্রুপে বিভক্ত হয়ে নক আউট পদ্ধতিতে খেলায় অংশগ্রহণ করছেন গোয়ালন্দ উপজেলার বিভিন্ন সরকারী দপ্তরের ৩২ টি দল।
উদ্বোধনী খেলায় উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাসির উদ্দিন রনির সঞ্চালনায় উপজেলা নির্বাহী অফিসার ও ক্রীড়া সংস্থার সভাপতি জ্যোতি বিকাশ চন্দ্রের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গোয়ালন্দ উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মোস্তফা মুন্সী। এ সময় আরও উপস্থিত ছিলেন, গোয়ালন্দ ঘাট থানা অফিসার ইনচার্জ প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস, গোয়ালন্দ উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী, পুলিশ পরিদর্শক (তদন্ত) উত্তম কুমার ঘোষ, উজানচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলজার হোসেন মৃধা, দৌলতদিয়া ইউপি চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল।
উদ্বোধনী খেলায় হাড্ডাহাড্ডি লড়াইয়ে গোয়ালন্দ উপজেলা পরিষদ ২-১ সেটে পল্লী বিদ্যুৎ সমিতি, গোয়ালন্দ দলকে পরাজিত করে এবং ২য় খেলায় গোয়ালন্দ পৌরসভা ২-০ সেটে দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ দলকে, ৩য় খেলায় গোয়ালন্দ ঘাট থানা ২-০ সেটে ইসলামিক ফাউন্ডেশন দলকে, ৪র্থ খেলায় কৃষি অফিস ২-০ সেটে যুব উন্নয়ন অফিসকে পরাজিত করে দ্বিতীয় রাউন্ডে উত্তীর্ণ হয়। পরবর্তী খেলাগুলো ১২ ফেব্রুয়ারী থেকে যথারীতি চলবে।
উদ্বোধনী খেলায় চমৎকার খেলা প্রদর্শন করে সেরা খেলোয়াড় নির্বাচিত হন গোয়ালন্দ উপজেলা পরিষদ দলের অধিনায়ক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী আসাদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরিতে আরো সংবাদ

সর্বশেষ সংবাদ