• বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:১৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাজবাড়ীতে আদালতের নির্দেশে জমির দখল বুঝে পেলেন নাসির উদ্দিন কৃষক পরিবারের সন্তানদের অংশগ্রহণে দৌলতদিয়ায় নাইট সর্টপিস ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন বালিয়াকান্দি বেসরকারি ক্লিনিক হাসপাতাল ল্যাব ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পাংশায় বেসরকারি ক্লিনিক হাসপাতাল ল্যাবও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান গোয়ালন্দ উপজেলা চেয়ারম্যান কাপ ক্রিকেটের ফাইনালে দূরন্ত ক্রিকেট একাদশ চ্যাম্পিয়ন কালুখালীতে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত পাংশায় জাতীয় পরিসংখ্যান দিবস পালিত বালিয়াকান্দিতে জাতীয় পরিসংখ্যান দিবসে র‌্যালী ও আলোচনা সভা পাংশায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত গোয়ালন্দে জাতীয় স্থানীয় সরকার দিবসে র‌্যালী ও আলোচনা সভা

মেজবাহ্ উল করিম রিন্টুর ৪র্থ মৃত্যুবার্ষিকী পালিত

প্রতিবেদকঃ / ৩৪ পোস্ট সময়
সর্বশেষ আপডেট শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪


স্টাফ রিপোর্টার : রাজবাড়ী জেলা শহরের অত্যন্ত পরিচিত মুখ, তরুণ সমাজকর্মী ছিলেন মেজবাহ্ উল করিম রিন্টু। তিনি পরিচ্ছন্ন রাজবাড়ী গঠনে নিভৃতে কাজ করেছেন। এ মানুষটির শুক্রবার বিকেলে ৪র্থ মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে।
এ উপলক্ষে দিনব্যাপী নানা আয়োজন করে “মেজবাহ্ উল করিম রিন্টু স্মৃতি পরিষদ”। যার মধ্য ছিলো মরহুমের কবরে পুস্পস্তবক অর্পণ, শহরের বড়পুল মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল, চিত্রাঙ্কন ও কুইজ প্রতিযোগিতা। শহরের ঘরছাড়া অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।
সভায় “মেজবাহ্ উল করিম রিন্টু স্মৃতি পরিষদ”র সভাপতি আজিজা খানম সভাপতিত্ব করেন। বক্তৃতা করেন, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ফকির আব্দুল জব্বার, আসাদুজ্জামান চৌধুরী বাবলা, নুরুল হক আলম, আশরাফুল আজম শাকিল, আব্দুল হামিদ, সৌমিত্র শীল চন্দনসহ অন্যান্যরা।
রন্টু সম্পর্কে আব্দুল আল মাহমুদ রঞ্জন বলেন, দেখতে দেখতে ৪ বছর আমাদের পরিবার থেকে হারিয়ে গেছে অত্যান্ত জরুরী বন্ধন, হারিয়ে গেছেন আরো শক্তিশালী হৃদয়। রোচনা, ঘরছাড়া, বুনন আার্ট স্পেস, বড়পুল-বিদ্যুত অফিসের বর্তমান টিএসসি চত্বরের সৌন্দর্য বন্ধনের প্রিয় বৃক্ষরাজি, স্বর্ণশিমুলতলা, উদীচী চত্বর, টিআইবি-আাজাদী ময়দানের সহযোদ্ধাদের সবাই আরো আপনার করে খুঁজে ফিরি। মনসুরুল করিম ঠান্ডু বড়ভাই -মেজবাহ উল করিম রিন্টু অবিচ্ছেদ্য এক সামর্থ্য।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরিতে আরো সংবাদ

সর্বশেষ সংবাদ