• বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৫৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাজবাড়ীতে আদালতের নির্দেশে জমির দখল বুঝে পেলেন নাসির উদ্দিন কৃষক পরিবারের সন্তানদের অংশগ্রহণে দৌলতদিয়ায় নাইট সর্টপিস ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন বালিয়াকান্দি বেসরকারি ক্লিনিক হাসপাতাল ল্যাব ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পাংশায় বেসরকারি ক্লিনিক হাসপাতাল ল্যাবও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান গোয়ালন্দ উপজেলা চেয়ারম্যান কাপ ক্রিকেটের ফাইনালে দূরন্ত ক্রিকেট একাদশ চ্যাম্পিয়ন কালুখালীতে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত পাংশায় জাতীয় পরিসংখ্যান দিবস পালিত বালিয়াকান্দিতে জাতীয় পরিসংখ্যান দিবসে র‌্যালী ও আলোচনা সভা পাংশায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত গোয়ালন্দে জাতীয় স্থানীয় সরকার দিবসে র‌্যালী ও আলোচনা সভা

ইয়াছিন উচ্চ বিদ্যালয়ের বার্ষিক সাংস্কৃতিক প্রতিযোগিতা

প্রতিবেদকঃ / ৩০ পোস্ট সময়
সর্বশেষ আপডেট রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৪


মেহেদী হাসান : রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য, সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ও তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সর্ম্পকিত স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব কাজী কেরামত আলী বলেছেন, ভালো ছাত্রছাত্রীর মধ্যে যেসব গুনাবলী থাকা প্রয়োজন তা ইয়াছিন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে আছে। এ বিদ্যালয়টির সুনাম জেলা ব্যাপী ছড়িয়ে পড়েছে। আমি আশা করবো খুব তাড়াতাড়ি এ বিদ্যালয়ের রেজাল্ট ও জেলার মধ্যে প্রথম স্থানে থাকবে। পড়াশোনার পাশাপাশি সাংস্কৃতিক চর্চা, খেলাধুলা করতে হবে। আর যেটিকে সবচেয়ে বেশি গুরুত্ব দিতে হবে তা হলো ব্যবহার।
শিক্ষার্থীদের উদ্দেশ্যে এমপি কাজী কেরামত আলী বলেন, পথে রাস্তা ঘাটে তোমরা এমন ভাবে চলবে তোমাদের ব্যবহারেই যাতে সবাই বলে এরা ইয়াছিন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী। বিদ্যালয়টি এক সময় নানা অভাব অনটনে ছিলো, এখন আর কোন অভাব নেই বললেই চলে। যেটুকু সমস্যা আছে আমি এমপি হিসেবে পাশে থেকে তার সমাধান করার চেষ্টা করবো।
কাজী কেরামত আলী বলেন, এ বছরের ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ছিলো মনোমুগ্ধকর। এত সুন্দর আয়োজন এত সুন্দর ব্যবস্থাপনা সব সম্ভব হয়েছে বিদ্যালয়ের শিক্ষক ম্যানেজিং কমিটি ও শিক্ষার্থীদের জন্য। যে কারণে সকলকে ধন্যবাদ জানান তিনি।
বিদ্যালয়ের উন্নয়ন সম্পর্কে এমপি বলেন, এ বিদ্যালয়ের ভবন, এ বিদ্যালয়ের অবকাঠামো সব সম্ভব হয়েছে জননেত্রী শেখ হাসিনার জন্য। তাই শেখ হাসিনার জন্য সবার কাছে দোয়া চান রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী।
রবিবার দুপুরে জেলা শহরের ঐতিহ্যবাহি ইয়াছিন উচ্চ বিদ্যালয়ের বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।
এ সময় ইয়াছিন উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি, সাবেক পৌর মেয়র মহম্মদ আলী চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন, রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল মোর্শেদ আরুজ, জেলা শিক্ষা অফিসার হাবিবুর রহমান, সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বার, রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) রকিবুল ইসলাম পিয়াল, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, মোঃ সিরাজউদ্দিন, কাজী পলাশ, ইয়াছিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইকবাল হাসান, সহকারী প্রধান শিক্ষক আব্দুর রহমান বক্তৃতা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরিতে আরো সংবাদ

সর্বশেষ সংবাদ