• বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:১০ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাজবাড়ীতে আদালতের নির্দেশে জমির দখল বুঝে পেলেন নাসির উদ্দিন কৃষক পরিবারের সন্তানদের অংশগ্রহণে দৌলতদিয়ায় নাইট সর্টপিস ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন বালিয়াকান্দি বেসরকারি ক্লিনিক হাসপাতাল ল্যাব ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পাংশায় বেসরকারি ক্লিনিক হাসপাতাল ল্যাবও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান গোয়ালন্দ উপজেলা চেয়ারম্যান কাপ ক্রিকেটের ফাইনালে দূরন্ত ক্রিকেট একাদশ চ্যাম্পিয়ন কালুখালীতে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত পাংশায় জাতীয় পরিসংখ্যান দিবস পালিত বালিয়াকান্দিতে জাতীয় পরিসংখ্যান দিবসে র‌্যালী ও আলোচনা সভা পাংশায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত গোয়ালন্দে জাতীয় স্থানীয় সরকার দিবসে র‌্যালী ও আলোচনা সভা

উপ-নির্বাচনে ৯ মার্চ ভোট গ্রহণ : পাংশা পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর পদে মনোনয়নপত্র দাখিল করলেন রাশেদুল

প্রতিবেদকঃ / ১১৬ পোস্ট সময়
সর্বশেষ আপডেট রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৪


মাসুদ রেজা শিশির : আগমী ৯ মার্চ পাংশা পৌরসভার ৬ নং ওয়ার্ডে কাউন্সিলর পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে কাউন্সিলর প্রার্থী হিসাবে রবিবার বিকালে পাংশা উপজেলা নির্বাচন অফিসে মনোনয়নপত্র দাখিল করেছেন রাশেদুল ইসলাম।
রাশেদুল ইসলাম ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি ও পৌরসভার কাউন্সিলর মৃত বাদশা মন্ডলের ছেলে। তার পিতা বাদশা মন্ডলের মৃত্যুতে ওই আসন শুন্য ঘোষণা করেন নির্বাচন কমিশন।
পরবর্তীতে গত ২৪ জানুয়ারী নির্বাচনী তফসীল ঘোষণা করেন নির্বাচন কমিশন। তফসীল অনুযায়ী আগামী ৯ মার্চ অনুষ্ঠিত হবে ভোট গ্রহণ। মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১৩ ফ্রেরুয়ারী, ১৫ ফ্রেরুয়ারী বাচাই, ২২ ফ্রেরুয়ারী মনোনয়পত্র প্রত্যাহারের শেষ দিন।
রবিবার দুপুরে পাংশা পৌরসভার ৬ নং ওয়ার্ড থেকে নেতাকর্মী সমর্থকেরা মিছিল সহকারে পাংশা পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পাংশা উপজেলা পরিষদ এলাকায় জড়ো হন। পরে প্রস্তাবকারী ও সমর্থনকারী ও এলাকার গন্যমান্যদের সাথে নিয়ে মনোনয়নপত্র দাখিল করেন রাশেদুল ইসলাম।
স্থানীয়রা বলেন, দীর্ঘদিন বাদশা মন্ডল ওই ওয়ার্ডের কাউন্সিলর ছিলেন। তার অকাল মৃত্যুতে স্থানীয়রা তার ছেলে রাশেদুল ইসলামকে সমর্থন করছেন। জয়ের ব্যাপারে তারা শতভাগ আশাবাদী। তবে এখন পর্যন্ত ২ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। তার মধ্যে একজন রাশেদুল ইসলাম মনোনয়নপত্র দাখিল করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরিতে আরো সংবাদ

সর্বশেষ সংবাদ