• বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৪২ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাজবাড়ীতে আদালতের নির্দেশে জমির দখল বুঝে পেলেন নাসির উদ্দিন কৃষক পরিবারের সন্তানদের অংশগ্রহণে দৌলতদিয়ায় নাইট সর্টপিস ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন বালিয়াকান্দি বেসরকারি ক্লিনিক হাসপাতাল ল্যাব ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পাংশায় বেসরকারি ক্লিনিক হাসপাতাল ল্যাবও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান গোয়ালন্দ উপজেলা চেয়ারম্যান কাপ ক্রিকেটের ফাইনালে দূরন্ত ক্রিকেট একাদশ চ্যাম্পিয়ন কালুখালীতে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত পাংশায় জাতীয় পরিসংখ্যান দিবস পালিত বালিয়াকান্দিতে জাতীয় পরিসংখ্যান দিবসে র‌্যালী ও আলোচনা সভা পাংশায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত গোয়ালন্দে জাতীয় স্থানীয় সরকার দিবসে র‌্যালী ও আলোচনা সভা

রাজবাড়ী থানার ওসিকে রক্তাক্ত জখম করে যুবকের পালানোর চেষ্টা

প্রতিবেদকঃ / ৪১৮ পোস্ট সময়
সর্বশেষ আপডেট রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৪


স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইফতেখারুল আলম প্রধানকে রক্তাক্ত জখম করে এক যুবক পালানোর চেষ্টা করেছে। রবিবার বিকালে ওসির অফিস কক্ষে এ ঘটনা ঘটে। এ সময় ৩ জনকে আটক করা হয়েছে।
রবিবার সন্ধ্যায় ঘটনার সত্যতা স্বীকার করে রাজবাড়ী থানার ওসি ইফতেখারুল আলম প্রধান বলেন, রবিবার বিকালের দিকে শফিকুল ইসলাম নামে এক যুবককে থানা প্রাঙ্গণে এলোমেলোভাবে ঘোড়াফেরা করছিল। ওই সময় থানা পুলিশের সদস্যরা তাকে জিজ্ঞাসাবাদের জন্য তার অফিস কক্ষে নিয়ে আসে। সে সময় ওই যুবকের শরীর তল্লাশী করে বৈদ্যুতিক শক দেবার একটি মেশিন উদ্ধার করা হয়। এতে যুবক ক্ষিপ্ত হয় এবং হঠাৎ করেই ওই মেশিন দিয়ে তার উপর আক্রমন চালায়। এতে তার মুখের খানিকটা অংশ রক্তাক্ত জখম হয়। পরে পুলিশ শফিকুল, তার অপর সহযোগি আক্কাস সহ অপর এক ব্যক্তিকে আটক করে। আটককৃত ৩ জনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি প্রাথমিক চিকিৎসা সেবা নিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরিতে আরো সংবাদ

সর্বশেষ সংবাদ